এক যুগ যাক তারপর সিনেমা থেকে ছুটির কথা ভাববো : শাকিব খান (ভিডিও)

119

শোবিজ বাংলা প্রতিবেদক : গত রোববার (১৫ জানুয়ারি) দুবাই এর উইনার স্পোর্টস ক্লাবে আজমানে অনুষ্ঠিত হয়ে গেল ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড ২০২৩’ অনুষ্ঠানে অংশ নিতে বাংলাদেশ থেকে ১৪ জানুয়ারি দুবাইয়ের উদ্দেশ্য রওনা দেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

শনিবার (১৪ জানুয়ারি) শাকিব খান দুবাই পৌঁছালে তাকে ফুল দিয়ে স্বাগত জানান অনুষ্ঠানের আয়োজক মালা খন্দকার, রুবায়েত ফাতিমা তনিসহ আরও অনেকে। এ সময় তাদের গ্রুপ সেলফিতে ফ্রেমবন্দি হন কিং খান। সেই ছবি সামাজিক মাধ্যমে প্রকাশও করেন তিনি। সেই ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করলে শাকিব খানের নতুন লুক বেশ প্রশংসা পাচ্ছে

মুলত প্রবাসে বসবাসরত বাংলাদেশি রেমিটেন্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত হয়েছে এই অনুষ্ঠান। তাদের আড়ালে থাকা কাজগুলো ফোকাসে আনতেই এই উদ্যোগের আয়োজন করা হয়।

১৫ তারিখ অনুষ্ঠানের মঞ্চে শাকিব খান বলেন, মাঝে মাঝে আমার মনে হয় আজকে থেকে যদি আমি সিনেমায় অভিনয় না করি, যদি আজকে থেকেই আমার ক্যারিয়ারের ছুটি হয়ে যায় তারপরও, আমার আফসোস থাকবেনা। কারন আমার ছোট্ট ক্যারিয়ারে ছোট্ট একটা জীবনে আমি এতো এতো ভালোবাসা পেয়েছি যে এই ভালোবাসা দিয়ে আমি বাকি জীবন পার করে যেতে পারবো। আজ যাচ্ছি বলেই যাচ্ছিনা ছুটি আজকেই হচ্ছেনা, আরও তো এক যুগ যাক তারপর ছুটির কথা ভাববো ।

শাকিব আরও বলেন, আমার সামনে আমার বড় ভাই ইলিয়াস কাঞ্চন বসে আছেন, তাঁরই ছুটি হয়নি আর আমার ছুটি হবে এখনই।

ভিডিও