এডলফ খানের জন্মদিনে তারকাদের মিলন মেলা

360

শোবিজ বাংলা প্রতিবেদক : দেশের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার এডলফ খান। সেই ২০০৮ সালে র‌্যাম্প মডেল বুলবুল টুম্পার একটি গ্রুমিং স্কুলের মাধ্যমে মিডিয়াতে কাজ শুরু করেন তিনি। এরপর র‌্যাম্প মডেল হিসেবে কাজের পাশাপাশি চিত্রনায়িকা নিপুণের সবগুলো ছবিতে স্টাইল ডিজাইনার হিসেবে কাজ করছেন তিনি। ক্যারিয়ারের একযুগ পার করেছেন এডলফ।

গত ৬ সেপ্টেম্বর মঙ্গলবার ছিলো তার জন্মদিন, এ উপলক্ষে উপলক্ষে রাজধানী ধানমণ্ডির এক রেস্তোরাঁয় আয়োজন করা হয় জমকালো অনুষ্ঠানের। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকাই চলচ্চিত্রের অনেক তারকা ও শোবিজ অঙ্গনের একঝাক তারকা।

এডলফ খান বলেন, সকলের প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি যারা আমার জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন, সত্যি এতো ভালোবাসায পেয়ে আমি মুগ্ধ হয়েছি, ধন্যবাদ জানাচ্ছি আমার সকল বন্ধু ও গুণীজনদের প্রতি যারা কিনা আমার জন্মদিনে উপস্থিত হয়েছেন । সবাই আমার জন্য দোয়া করবেন ভবিষ্যতে আপনাদেরকে যেনো আরও সুন্দর কাজ উপহার দিতে পারি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চিত্রনায়িকা রোজিনা, অঞ্জনা রহমান, বিপাশা কবির, আমান রেজা, দিলরুবা ইয়াসমিন রুহি, মডেল ইমি, আঁখি আফরোজ, মাসুদ রানা সময় সহ আরও অনেকেই।