এনটিভি’তে সানজিদ এর ‘তিনি আমার মা’

1100

শোবিজ বাংলা ডেস্ক : আগামী ৮ই ডিসেম্বর শুক্রবার রাত ৯ টা ৩০ মিনিটে এন টিভি তে প্রচার হবে নাটক ‘তিনি আমার মা’। ভিন্ন ধারার গল্প নিয়ে নির্মিত তিনি আমার মা নাটক টি রচনা করেছেন আজম খান এবং পরিচালনা করেছেন- সানজিদ খান প্রিন্স। মমতাময়ী একজন মা এর জীবন সংগ্রাম ও সন্তানের জন্য আত্ব-ত্যাগের বিরল চিত্র ফুটে উঠেছে তিনি আমার মা নাটকে। এই মা এর চরিত্রে রুপদানের অভিজ্ঞতা সম্পর্কে বিশিষ্ট অভিনেত্রী মিলি বাশার বলেন- আজকাল তো জীবন ধর্মী গল্প নিয়ে কাজ তেমন একটা হয়না, তিনি আমার মা একটি জীবন বোধের গল্প- যেখানে আছে সংগ্রাম, আবেগ-অনুভুতি, ভালোবাসা ও মাতৃত্বের স্পর্শ। আশাকরি আমার প্রিয় দর্শক দের গল্পটি ভালো লাগবে।

‘তিনি আমার মা’ নাটক প্রসঙ্গে অভিনেতা রওনক হাসান বলেন- গতানুগতিক ধারার বাহিরের একটি গল্প ‘তিনি আমার মা’, আমরা শিল্পী-কলাকুশলী সবাই অনেক পরিশ্রম করে কাজটি করেছি। আশাকরি আমার প্রিয় দর্শক রা নাটক টি ভালো ভাবেই গ্রহণ করবেন।

নাটক ‘তিনি আমার মা’ এর নির্মান অভিজ্ঞতা প্রসঙ্গে সানজিদ খান প্রিন্স বলেন- আপাত দৃষ্টিতে ‘তিনি আমার মা’ গল্প টিকে অনেকটা সাদামাটা মনে হলেও এটি নির্মানে আমাদের গোটা টিম কে অনেক বেগ পেতে হয়েছে, বিশাল গাড়ি বহর ও টেকনিক্যাল টিম নিয়ে পুরো ঢাকা শহরের উত্তর প্রান্ত থেকে দক্ষিণ প্রান্ত চষে বেড়িয়েছি, ব্যাপক যানজট ও জনজট এর মধ্যে রাস্তাঘাটেই বেশিরভাগ শুটিং করেছি। অভিনেতা অভিনেত্রী সহ পুরো টেকনিক্যাল টিম অনেক পরিশ্রম করে কাজটি সম্পন্ন করেছি। প্রিয় দর্শক রা যদি কাজটি গ্রহণ করেন, তাহলেই আমাদের পরিশ্রম সার্থক হবে বলে মনেকরেন নির্মাতা- সানজিদ খান প্রিন্স।

সিনান মাল্টিমিডিয়া এর ব্যানারে নির্মিত ‘তিনি আমার মা’ নাটকে রওনক হাসান ও মিলি বাশার ছাড়াও আরও অভিনয় করেছেন- তানহা, মিলন চিশতী, হেলাল উদ্দিন পারভেজ, তানভীর তপু প্রমুখ।