মুক্তি পেয়েছে শহরতলী ব্যান্ডের “তুমিহীন তোমার শহর”

67

শোবিজ বাংলা ডেস্ক : “শহরতলী” – বাংলাদেশের থিয়েট্রিকাল রক ঘরানার ব্যান্ড সংগীতের একমাত্র পথিকৃত। স্বাধীনতার চেতনা, সামাজিক অসংগতির সাথে আত্মিক ভালোবাসাকে গানের আর কবিতার সংমিশ্রনে উপস্থাপন করে দর্শক, শ্রোতা মহলে ভিন্ন মেজাজে বিচরণ করে আসছেন।গত ২৫শে নভেম্বর “তুমিহীন তোমার শহর” শিরোনামে ব্যান্ডটির চলমান প্রক্রিয়াধীন অ্যালবাম “এখন এখানে” – এর পঞ্চম গানের মিউজিক ভিডিও তাদের নিজস্ব YouTube চ্যানেলে প্রকাশিত হয়।

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন বখতিয়ার হোসেন। গানটি লিখেছেন আশিকুর রহমান এবং কবিতা লিখেছেন সোহাগ। সুর করেছেন মিশু, প্রযোজনা করেছেন সেতু চৌধুরী, আর সংগীতায়নে শহরতলী । প্রস্থান, জেলখানার চিঠি, দেশ মাতার কাছে চিঠি, ফেলানী, নীলিকা, মুক্তি, আহবান, গনজোয়ার, শহরতলী’র আকাশ এরকম আরো বহু গান, সুর, কবিতা আর শ্লোগানে শ্রোতাদের মুগ্ধ করে রেখেছে ভিন্ন ধারার এই ব্যান্ড টি।গত অক্টোবর মাসে “শহরতলী” তাঁর সংকট ও সফলতার পথ চলার আঠারোটি বছর পার করলো। তাঁদের আগামী দিনে আরো অনেক গান, ও শ্রোতাদের ভালোবাসায় বহুদূর এগিয়ে যাবার শুভকামনা রইলো।

ব্যান্ডের বর্তমান লাইন আপঃমিশুঃ ভোকাল ও রিদম গীটারসোহাগঃ আবৃত্তিকার ও ভোকাল সাদীঃ কি-বোর্ডইভানঃ লীড গীটারফাহিমঃ লীড গীটাররাজীবঃ বেজ গীটাররবিঃ ড্রামস্