রসের হতা নিয়ে রাত্রি চৌধুরী

321

শোবিজ বাংলা প্রতিবেদক : দেশীয় সঙ্গীত জগতের তরুণ প্রজন্মের সুন্দরী – সুরেলা কণ্ঠশিল্পী রাত্রি চৌধুরী। দেশ – বিদেশের স্টেজ শো ও টিভি শো মাতানো এই গায়িকা নতুন বছরের শুরুতেই নিজের গাওয়া নতুন গান নিয়ে তার শ্রোতা – দর্শক – ভক্তদের সামনে এলেন। রাত্রির গাওয়া এই গানটি মিউজিক ভিডিও আকারে Dj Shahrear ইউটিউব চ্যানেলে ৬ জানুয়ারি (শুক্রবার) অবমুক্ত হয়েছে। চট্টলার মেয়ে রাত্রির গাওয়া ‘রসের হতা (কথা)’ গানটি চট্টগ্রামের আঞ্চলিক ভাষার। গানটি লিখেছেন চট্টগ্রামের গীতিকার সমীরণ চৌধুরী। সঙ্গীতায়োজন করেছেন ডিজে শাহরিয়ার।

গেলো বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে গান করে দারুন আলোচিত হওয়া তরুণ প্রজন্মের জনপ্রিয় গায়িকা রাত্রি চৌধুরী রসের হতা গানটি নিয়ে দারুন আশাবাদী। তিনি এটির সাফল্য নিয়ে ভীষণ আশাবাদী। রাত্রি বলেন, অসাধারণ একটি গান হয়েছে এটি। গানের কথা, সুর, সঙ্গীত আর মিউজিক ভিডিও – এক কথায় দারুন। এটি ইউটিউবে প্রকাশ পাওয়ার পর ইতিমধ্যে আমি ইতিবাচক প্রতিক্রিয়া পাচ্ছি। আমার বিশ্বাস গানটি বিশাল সাফল্য অর্জনে সক্ষম হবে।

রাত্রি চৌধুরী ইতিপূর্বে নটি বয়, তোর আহ্লাদে, স্বপ্নটা ছুঁয়ে, ব্যস্ত অচেনা শহর, মন কী যে চায় বলো, শুধু তুইসহ আরও অনেক গান গেয়েছেন। তার গাওয়া প্রায় প্রতিটি গানই দর্শক – শ্রোতাপ্রিয়তা পেয়েছে। সেই ধারাবাহিকতায় রসের হতা গানটিও শ্রোতাপ্রিয়তা পাবে বলে তার বিশ্বাস।

উল্লেখ্য, রসের হতা গানে রাত্রির সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন এই গানের সঙ্গীত পরিচালক ডিজে শাহরিয়ার। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন নাসিমুল মুরসালিন স্বাক্ষর। এতে মডেল হয়েছেন জয়শ্রী দেবী।

মিউজিক ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :