সন্তানের আগমন ঘিরে রাজ-পরীর আয়োজন

3682

শোবিজ বাংলা ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণীন’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পরীর প্রেম হয়। এরপর তারা বিয়েও করেন ২০২১ সালে। তবে শুরুতে বিয়ের বিষয়টি তারা গোপন রাখলেও পরে পরিচালক তাদের বিয়ের বিষয়টি খোলাসা করেন। তবে বিয়ের কয়েকমাস না যেতেই এ বছরের ১০ জানুয়ারি জানান মা-বাবা হতে যাচ্ছেন রাজ-পরী।

খুব শিগগির রাজ-পরীর ঘরে আসতে চলেছে নতুন অতিথি। সন্তানের নামও ঠিক করে রেখেছেন দুজন। পুত্র সন্তান হলে নাম রাখবেন ‘রাজ্য’ এবং কন্যা সন্তান হলে নাম রাখবেন ‘রাণী’।

সন্তানকে বরণ করে নিতে প্রস্তুতির কমতি রাখছেন না এই তারকা দম্পতি। যার কিছু ছবি সামজিক যোগাযোগমাধ্যমে মাঝেমধ্যেই প্রকাশ করেন পরী। মঙ্গলবার (২ আগস্ট) এই চিত্রনায়িকা বেশ কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করে লিখেছেন,‘তার আসার আয়োজন’। ছবি ও ভিডিওতে দেখা যায়, বিছানায় ছড়ানো অনাগত সন্তানের জন্য কেনা পোশাক পরিচ্ছদ থেকে শুরু করে ছোট্ট জুতো সহ বহু সামগ্রী!

জামাকাপড় ও আনুষাঙ্গিক জিনিসপত্রগুলো সাজিয়ে রেখে সেটার পাশে বসে আছেন রাজ আর তার কোলে হেলান দিয়ে শুয়ে আছেন পরী। এমনই ভালোবাসাময় ছবি শেয়ার করেছেন নায়িকা। যা দেখে মুগ্ধ হচ্ছেন ভক্ত-অনুসারীরা।

এদিকে পরীমনির মা হওয়ার প্রাক্কালে তার জন্য অনেকেই উপহার ও খাবার নিয়ে আসছেন। গত কয়েকদিনে তার জন্য নিজ হাতে রান্না করে খাবার নিয়ে এসেছেন অভিনেত্রী শিল্পী সরকার অপু ও নির্মাতা চয়নিকা চৌধুরী। দু’জনকেই ‘মা’ বলে সম্বোধন করেন নায়িকা। তারও আগে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা উপহার পাঠিয়েছেন পরীর জন্য।
এদিকে চিকিৎসকের পরামর্শে পূর্ণ বিশ্রামে আছেন পরীমনি। তাই আপাতত শুটিং বন্ধ পুরোপুরি। আগামী দেড় বছর একদম ছুটি। বাচ্চাকে সুস্থভাবে পৃথিবীতে আনতে চান তাঁরা।

গেল বছর গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’-এর সেটে শরিফুল রাজ ও পরীমনির পরিচয় ও প্রেম। পরবর্তীতে তাদের প্রেম গড়ায় পরিণয়ে। গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন এই জুটি।
বর্তমানে পরীর হাতে রয়েছে, রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, চয়নিকা চৌধুরীর ‘কাগজের ফুল’, অরণ্য আনোয়ারের ‘মা’ চলচ্চিত্রগুলো। এ বছরই মুক্তি পাবার কথা রয়েছে পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর মধ্যে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রটির শুটিংই কেবল বাকি রয়েছে।

ভিডিও – https://www.facebook.com/100078441306529/videos/pcb.152539694037407/5406926069364443