হারল্যান-এর ব্র্যান্ড এ্যাম্বাসেডর হলেন পরীমণি

54

শোবিজ বাংলা প্রতিবেদক : আমেরিকান কালার কসমেটিকস ব্র্যান্ড হারল্যান-এর ব্র্যান্ড এ্যাম্বাসেডর হয়েছেন ঢাকাই সিনেমা লাস্যময়ী নায়িকা পরীমণি। আগামী দুই বছর এই প্রতিষ্ঠানের হয়ে বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন এ নায়িকা।

গত রবিবার ৩ ডিসেম্বর ঢাকার বনানীতে অবস্থিত হোটেল শেরাটনে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে ‘হারল্যানের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেয়া হয়। 

May be an image of 2 people, people smiling, people studying and text that says 'SADOR JOURNEY NIOR'

পরীমণি বলেন, দেশের সবচেয়ে বড় অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন, হারল্যান স্টোরের সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি, বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের অথেনটিক পণ্যগুলো ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। আমার বিশ্বাস খুব অল্প সময়ের মধ্যেই হারল্যান দেশের মার্কেট জয় করে বিশ্ব বাজারে ছড়িয়ে যাবে। চলতি মাসেই প্রতিষ্ঠানটির টিভিসিতে অংশ নেব পরীমণি।

সানবিটের ব্র্যান্ড হেড খন্দকার মোমিনুল হক বলেন, সর্বাধুনিক প্রযুক্তিতে বাংলাদেশে প্রথমবারের মতো তৈরি হচ্ছে কসমেটিক্স, স্কিন কেয়ার, হোম কেয়ার ও পার্সোনাল কেয়ারের পণ্য। ইতোমধ্যে মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রতিষ্ঠা করা হয়েছে অত্যাধুনিক ইন্ডাস্ট্রি। ফলে বাংলাদেশ হতে যাচ্ছে দক্ষিণ এশিয়ায় উন্নতমানের এসব পণ্য উৎপাদনের আন্তর্জাতিক হাব।