আমি পরীমনি একসঙ্গেই আছি : রাজ

128

শোবিজ বাংলা প্রতিবেদক : গেল বছরের শেষ থেকে এবছরের শুরুর দিক পর্যন্ত বেশ আলোচনায় ছিলেন শরিফুল রাজ ও পরীমনি। তাদের দাম্পত্য কোলাহল থেকে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে তোলপাড় ছিলো পুরো শোবিজ অঙ্গনে। যার রেশ চলতি বছরের অনেকটা দিন পর্যন্ত চলে। তবে সব মান অভিমান ভুলে রাজ-পরী একসঙ্গে হয়েছেন অনেকদিন হলো তবে এবার সুখবর দিলেন রাজ। তিনি বলেন, এখনও আমরা একসঙ্গেই আছি। বেশ সুখেই আছি।

আজ শনিবার (২১ জানুয়ারি) রাজধানীর মিরপুরে বায়োজিন কসমেসিউটিক্যালস এর নতুন শাঁখা উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরীফুল রাজ ও পরীমনি সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন এই দুই তারকা। সংসার জীবনে অনেকটা প্রতিবন্ধকতার মধ্যে গিয়েছেন পরীমনি। সেকথা অকপটেই বললেন তিনি।

পরীমনি বলেন, সংসার জীবনে সবাইকেই ফাইট করতে হয়। আমরা দুইজনই মিডিয়ার মানুষ। মিডিয়াতে কাজ করি বলেই হয়তো আমাদের দিকে ফোকাসটা সবার সবচেয়ে বেশিই থাকে। আমার মনে হয়, সংসার জীবনে ঝামেলা হওয়া খুবই স্বাভাবিক বিষয়। এটা ঠিক হয়ে যাওয়া আরও বেশি স্বাভাবিক।

শরিফুল রাজ বলেন, ‘আমরা মিডিয়ার মানুষ। আপনারা আমাকে ও পরীকে এমনভাবে উপস্থাপন করেন যেন আমরা সরকারি ও বিরোধী দল। ব্যাপারটা এমন না। মাঝে মাঝে এমন কিছু খবর আসে যেটা ঘর থেকে দেখলে বাজে লাগে। আমরা ছিলাম, এখনো আছি। নতুন করে একসঙ্গে থাকার ঘোষণা দেওয়ার কিছু নেই।

কয়েক সপ্তাহ আগেও রাজ-পরীর সংসারে ছিল সম্পর্কের টানাপোড়েন। রাজকে নিয়ে পরীমনি ফেসবুকে একের পর এক পোস্ট দিয়ে ‘কাঠগড়ায়’ দাঁড় করায়। অন্যদিকে পরীর সঙ্গে সংসার সম্ভব নয় বলে মন্তব্য করেন রাজ। এখন সবই যেনো অতীত। ভালোবাসার সুতোয় ভালো আছেন তারা। দুইজনের রাগের কথা আসতেই হেসে ফেলেন রাজ। এক প্রশ্নের জবাবে রাজ জানালেন তারা এখন বেশ সুখে আছেন। হুটহাট মাথা গরম করে উভয়ই অনেক কিছু বলেছেন।

রাজের ভাষ্য, পরীমনিকে আমি অনেক ভালোবাসী। ওকে আমার ভালোবাসতে কোনো দিনক্ষণ বা সময় লাগে না। সবসময় তাকে ভালোবাসী আমি। সেই ভালোবাসার বর্হিপ্রকাশ প্রকাশ্যেই ঘটালেন রাজ। সবার সামনেই পরীমণিকে চুমু দিয়েই বসলেন এই অভিনেতা।

২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ। একইবছর ১০ অক্টোবর গোপনে বিয়ে হয় তাদের। শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। পরে বছর জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। পরে ১০ আগস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্রসন্তান, তার নাম শাহেম মুহাম্মদ রাজ্য। এখন প্রতিমাসেই নিয়ম করে পরীমণি তার ফেসবুকে রাজ্যের জন্মমাস দিয়ে পোস্ট দেন। গত ১১ জানুয়ারি রাজ্যের পাঁচ মাস পূর্ণ হওয়ার দিনে পরীমনি লিখেছিলেন বাজানের হাসি।