কান্নাকাটি করে স্বামীর নির্যাতনের বিচার চাইলেন : কণ্ঠশিল্পী মিলা

337

বিনোদন প্রতিবেদক:

জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলা ইসলাম, সম্প্রতি সংসার জীবনে তার নিজের সাথে ঘটে যাওয়া বেশ কিছু তথ্য ফাঁস করেছেন তিনি। গত (১৬ এপ্রিল) মিলা তার ভেরিফায়েড ফেসবুক পেইজে স্ট্যাটাসের মাধ্যমে সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি ও তার পরিবারের অমানবিক নির্যাতনের কথা জানিয়েছেন । তবে, এবার তিনি তার সাথে ঘটে যাওয়া ঘটনার জন্য বিচার চাইলেন।

গতকাল (২৪ এপ্রিল) রাজধানীর এক রেস্তোরাঁয় বিকেলে মিলা তার ওপর নির্যাতনের চিত্র তুলে ধরতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এ সময় মিলার সঙ্গে উপস্থিত ছিলেন বাবা, মা, বোনসহ পরিবারের আরও সদস্যরা।
তখন সংবাদকর্মীদের সামনে সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি ও তার পরিবারের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন মিলা।

মিলা বলেন, ‘আমাকে প্রায়ই আমার সাবেক স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যরা বাসা থেকে বের করে দিতো, এমনকি গায়ে হাত ও তুলেছে তারা । আমি যেদিন তাদের বাড়ি থেকে চলে আসি, আমার স্বামীর কথায় তখন আমার শাশুড়ি আমাকে বাথরুম থেকে দরজা ভেঙে বিনা কাপড় অবস্থায় জঘন্যভাবে টেনে বের করে আমার দেবর, তার স্ত্রী এবং তার স্ত্রীর বাবা-মায়ের সামনে এক ঘণ্টা গালিগালাজ করেছেন। আমার বাবা ভাইবারে ভিডিও কলের মাধ্যমে পুরাটা ঘটনা তখন দেখে। একপর্যায়ে আমি হাতজোড় করে ভিক্ষা চাই এই বলে, ‘আম্মু (সানজারির মা’কে) আমাকে মেয়ে বলে নিয়ে আসছিলেন, আমার গায়ে কাপড় নাই, দয়া করে আমাকে ঘরের দরজা বন্ধ করে যা বলার বলেন। কিন্তু এই অপমান করবেন না।’’ এই কথা বলার পরই অঝোরে কাঁদতে শুরু করেন মিলা।

সে সময় তিনি নিজেকে ফেনির সোনাগাজী ইসলামিয়া মাদ্রাসার ছাত্রী নিহত (নুসরাত জাহান রাফির) সঙ্গে নিজের তুলনা করে বলেন, নুসরাত তোঁ মারা গেছে কিন্তু, আমিতো জীবিত নুসরাত হয়ে বেঁচে আছি সমাজে, যুদ্ধ করে যাচ্ছি অন্যায়ের বিরুদ্ধে ।
তিনি আরও জানান, তার সাবেক স্বামীর সঙ্গে শোবিজ অঙ্গনের অনেক অভিনেত্রী ,মডেল, উপাস্থাপিকা সহ ইউএস বাংলায় কর্মরত বহু নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল, এবং তার কাছে বেশ কিছু প্রমান ও আছে বলে দাবী করেন।

সবশেষে মিলা বলেন, আমার কখনো সাহস হয়নি আমাদের মমতাময়ী প্রধানমন্ত্রীর কাছে কিছু চাওয়ার, তবে আমার নেত্রির কাছে এটাই চাওয়া হবে যে, আপনি আমাদের সব কিছুই, আপনার ওপর আমাদের পুরা দেশ, আমি আপনার কাছে আমার বিচার টা জলদি চাই।এবং সেরকম ভাবে চাই যে আমি যেন মাথা উঁচু করে আবারো দাঁড়াতে পারি

উল্লেখ্য : ১০ বছরের প্রেমের সম্পর্কের পর ইউএস বাংলার পাইলট পারভেজ সানজারির সঙ্গে ২০১৭ সালের ‘১২ মে’ বিয়ে করেন মিলা। বিয়ের পর স্বামীর নির্যাতনের শিকার হন তিনি, এরপর সানজারির সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে মিলার।