“তিন বন্ধুর স্বপ্নযাত্রা শুরু সফটওয়্যার পার্ক চিটাগং এ”

70

শোবিজ বাংলা ডেস্ক : তিনবন্ধুর জন্ম থেকে একসাথে বেড়ে ওঠা যদিও হয়নি, তবে অনেক বছর ধরেই অনেক গল্পই মিশে আছে একবিন্দুতে। এবার সে গল্পের সংযোজন চট্টগ্রামে নিজেদের প্রতিষ্ঠানের একত্রে পথচলার শুরু। ইমরান হোসাইনের পরিচয় সংগীতশিল্পী হলেও ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে কাজ করছেন সুবিধাবঞ্চিত শিল্পীদের তুলে ধরতে। চলচ্চিত্র প্রযোজক ও নির্মাণের পাশাপাশি সাকিব সনেট কাজ করছেন ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ‘বি হ্যাপী এন্টারটেইনমেন্ট’ নিয়ে। অন্যদিকে নিয়াজুল ইসলাম রনি লজিস্টিক ব্যবসাতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ‘এমভিনেস’ দিয়ে।

ঢাকায় দীর্ঘদিনের পথচলার এ ধারাবাহিকতায় এবার বন্দরনগরী চট্টগ্রামে যৌথভাবে উদ্বোধন হয়েছে মেড ইন বাংলাদেশ, এমভিনাস ও বি হ্যাপি এন্টারটেইনমেন্টের চট্টগ্রাম শাখা। মঙ্গলবার (৬ জুন) চট্টগ্রামের আগ্রাবাদ এক্সেস রোডে অবস্থিত চট্টগ্রাম শেখ জামাল সফটওয়্যার টেকনোলজি পার্কে এক বর্ণাঢ্য উদ্ধোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের কার্যক্রমের সূচনা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারকোড রেস্টুরেন্ট গ্রুপের চেয়ারম্যান মঞ্জুরুল হক, বিশিষ্ট ব্যবসায়ী ও সামাজিক কর্মী রুম্মান আহমেদ, মেড ইন বাংলাদেশের ইমরান হোসাইন, এমভিনাসের প্রধান নির্বাহী নিয়াজুল ইসলাম রনি, চলচ্চিত্র প্রযোজক, নির্মাতা ও বি হ্যাপী এন্টারটেইনমেন্টের প্রধান নির্বাহী সাকিব সনেট, খালেকুজ্জামান মিরাজ, আরফাতুল ইসলাম আকিবসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে স্ব স্ব প্রতিষ্ঠানের উদ্যোক্তারা নিজেদের সকল পরিকল্পনা উপস্থিত সকলের সামনে তুলে ধরেন এবং সকলের কাছে সহযোগিতা ও দোয়া কামনা করেন।