প্রতারনার দায়ে মিসেস ইউনিভার্স বাংলাদেশ’র আয়োজক দম্পতি গ্রেফতার

120

শোবিজ বাংলা ডেস্ক : ৬ লক্ষ টাকা আত্মসাৎ, ভয়ভীতি দেখানো ও হুমকির অভিযোগে মিসেস ইউনিভার্সেস বাংলাদেশের এবারের প্রতিযোগি ‘মিসেস এশিয়া বাংলাদেশ’ বিজয়ী খাদিজা আকতার রাহা’র করা মামলায় গ্রেফতার হয়েছেন প্রতিযোগিতার আয়োজক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

থাইল্যান্ড পাঠানোর নাম করে আয়োজকরা ৬ লাখ টাকা আত্মসাৎ করেছেন, এই অভিযোগ তুলে রোববার সন্ধ্যায় অপূর্ব ডটকমের মালিক অপূর্ব আবদুল লতিফ ও তার স্ত্রী আফসানা হেলালি ওরফে জোনাকির নামে গুলশান থানায় এ জিডি করেন রাহা। জিডি নম্বর ১৯৪৪/২৭-১১-২০২২।

জিডিতে রাহা উল্লেখ করেন, মিসেস এশিয়া নির্বাচিত হওয়ার পর ২০ নভেম্বর থেকে থাইল্যান্ডে শুরু হওয়া ‘মিসেস এশিয়া ইন্টারন্যাশনাল ২০২২’ অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল তার। সেখানে পাঠানোর কথা বলে অপূর্ব ডটকমের মালিক ও তার স্ত্রী ভিসা, বিমানভাড়া, খাওয়া-দাওয়া, থাকা ও অনুষ্ঠানের জন্য পোশাক কেনা বাবদ তার কাছ থেকে ছয় লাখ টাকা ও পাসপোর্ট নিয়েছেন। কিন্তু দিন যতই ঘনিয়ে আসছিল কোনো খবর পাচ্ছিলেন না তিনি। কোনো চূড়ান্ত সিদ্ধান্ত না দিয়ে তারা আরও ১৪ লাখ টাকা দাবি করেন রাহার কাছে। পরে ২৬ নভেম্বর তাদের কাছে আগের ছয় লাখ টাকা ফেরত চাইলে ভয়ভীতি ও হুমকি দেন তারা।

তবে রাহার এসব অভিযোগ অস্বীকার করেছেন অপূর্ব।

তিনি বলেন, ‘যে টাকা নিয়েছি সেটা স্পন্সর যিনি করেছেন, তার কাছ থেকে নিয়েছি। কোনো প্রতিযোগীর কাছ থেকে নয়। যে স্পন্সরের কাছ থেকে টাকা নিয়েছি তাকে যথাযথ মানি রিসিট দিয়েছি। তার (রাহা) সঙ্গে থেকে কোনোধরনের টাকা-পয়সার লেনদেন করা হয়নি।’

রাহাকে ভয়ভীতি দেখানোর বিষয়টি অস্বীকার করে অপূর্ব আরও দাবি করেন, রাহা যথাযথ কোনো প্রমাণ দেখাতে পারবেন না। যে অভিযোগ তিনি তুলছেন পুরোপুরি মিথ্যে ও বানোয়াট। টাকা নেওয়ার প্রমাণ থাকলে দিতে বলেন তাকে (রাহা)। বিষয়টি নিয়ে দরকার পড়লে আইনি প্রক্রিয়ায় লড়বেন বলেও জানান অপূর্ব।

গুলশান থানার পরিদর্শক তদন্ত শাহানুর রহমান বলেন, এ ঘটনায় পূর্ব ডটকমের মালিক অপূর্ব আবদুল লতিফ ও তাঁর স্ত্রী আফসানা হেলালি ওরফে জোনাকিকে গ্রেপ্তার করা হয়েছে।