ভালোবাসা দিবসে বিপ্লব সাহা’র ভালোবাসার গান

281

শোবিজ বাংলা প্রতিবেদক : বাংলাদেশের অন্যতম ভোক্তাপ্রিয় ফ্যাশন হাউজ বিশ্বরঙয়ের কর্ণধার বিপ্লব সাহা ফ্যাশন ডিজাইনারই নন, তিনি একজন গায়কও।সারা বছর বিভিন্ন দিবসগুলোতে তিনি দারুন দারুন সব গান ভিডিও আকারে প্রকাশ করেন এই সঙ্গীতপ্রিয় মানুষটি। এবারের ভালোবাসা দিবসেও চমৎকার একটি গান মিউজিক ভিডিও আকারে প্রকাশ করেছেন নিজের ইউটিউব চ্যানেল bishwoRang এ। গানটির শিরোনাম ‘তুমি ভালোবাসো বলেই’। এটি ৯ ফেব্রুয়ারি প্রকাশ পেয়েছে বলে জানান বিপ্লব সাহা। মিউজিক ভিডিওটি প্রকাশের পর থেকে শ্রোতা – দর্শকদের ভালোবাসা আর প্রশংসায় সিক্ত হচ্ছে বলেও তিনি জানান।

গানটি নিয়ে বিপ্লব সাহা বলেন, শুধু ভালোবাসলেই হয় না, ভালোবাসার মানুষকে ভালো ভালো কথা বলতে জানতে হয়। আমাদের মধ্যে এমন অনেকে আছে পাগলের মতো ভালবেসে যাই। কিন্তু ভালোবাসার মানুষটিকে দুটি ভালোবাসা প্রকাশ করার মতো ভালো কথা বলতে জানিনা। সেই না বলা কথাগুলো যেনো বলতে পারেন – সেই আঙ্গিকেই গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। ভালোবাসার শব্দমালা দিয়ে গানটি সাজিয়েছেন তিনি। এতে চমৎকার সুর দিয়েছেন মার্সেল। এটি আপনাদের প্রাণ ছুঁয়ে যাওয়ায় সত্যিই আনন্দিত।

তুমি ভালোবাসো বলেই গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন হৃতিকা ইসলাম ও রাসেদুর রহমান রাসেদ। এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন যৌথভাবে বিপ্লব সাহা ও রিজভী হোসেন। চিত্রগ্রহণ করেছেন অনিক চন্দ ও মিন্টু চৌধুরী। রূপসজ্জায় রিজভী হোসেন। সম্পাদনা করেছেন বিসি ইমরান। কালার কারেকশন করেছেন এসএম তুষার।

বিপ্লব সাহা জানান, সমুদ্রকন্যা খ্যাত কুয়াকাটার মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটির চিত্রায়ন করা হয়েছে। তিনি বলেন, এই ভালোবাসার গান এবং মিউজিক ভিডিওর তৈরির পেছনে রয়েছে না বলা অনেক গল্প। যেকোনো সুন্দর কাজের পেছনে থাকে না বলা এবং অজানা অনেক গল্প। আমাদের সেইসব কিছুই এখন মিউজিক ভিডিওর সাফল্যের সঙ্গী। সবার সম্মিলিত প্রয়াসেই এমন সুন্দর একটা ভালোবাসার গান উপহার দিতে পেরেছি। সবার প্রতি আমি কৃতজ্ঞ। বিশেষভাবে আমি কৃতজ্ঞতা জানাই টাঙ্গাইল জেলার সম্মানিত জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার মহোদয়ের প্রতি।

মিউজিক ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন :
https://m.youtube.com/watch?v=8IIAM-4rRtI&feature=youtu.be