সমাজের পিছিয়ে পরা নারীদের স্বাবলম্বী করতে কাজ করে যাচ্ছে চিত্রনায়িকা আন্না

135

শোবিজ বাংলা ডেস্ক : পিছিয়ে পড়া নারীদের এগিয়ে নিতে আন্না’স মেকওভার এগিয়ে চলছে র্দুবার গতিতে এমনি মন্তব্য করলেন বাংলা চলচ্চিত্রের মহা রথিরা বলেন আন্না’স মেকওভার এন্ড স্কুল অফ বিউটিফিকেশন প্রশিক্ষর্ণাথীদরে মাঝে সনদ বিতরণকালে তারা এসব কথা বলেন। এসময় অন্যান্য অতিথিবৃন্দ আন্না’স মেকওভারের কর্নধার চিত্রনায়িকা নাহিদা আশরাফ আন্নার এমন মহৎ উদ্যেগের প্রশংসা করে বলেন, আন্না তার জায়গা থেকে যে বিশাল কাজটি করে যাচ্ছে তা নিসন্দেহে প্রশংসার দাবিদার। তার এমন কাজে আমরা চলচ্চিত্র অঙ্গনের লোকজন সর্বদা তার পাশে থাকব। আমাদের সার্বিক সহযোগিতা তার প্রতিষ্ঠানে পাশে থাকবে এমনটাই প্রত্যাশা ব্যাক্ত করেন অতিথিবৃন্দ।

সমাজের ঝরে পড়া বেকার, পিছে থাকা নারীদের স্বাবলম্বী করে গড়ে তুলতে চিত্রনায়িকা নাহিদা আশরাফ আন্না’র উদ্যেগে “আন্না’স মেকওভার এন্ড স্কুল অফ বিউটিফিকেশন” (২৭ মে ২০২৩) শনিবার বিকেলে বেইলি রোডস্থ, বাংলাদেশ গার্লস গাইড এসোসিয়েশন হলরুমে চারটি ব্যাচের মোট ৬০ জন প্রশিক্ষনার্থীর মাঝে সার্টিফিকেট ও এওয়ার্ড প্রদান করা হয়েছে।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী অঞ্জনা রহমান,চিত্রনায়ক জায়েদ খান, চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, রুমানা ইসলাম মুক্তি, চিত্রনায়ক জয় চৌধুরী, সানজু জন কোরিওগ্রাফার ও ফ্যাশন ডিজাইনার এডলফ খান,ইউএসএ দাতা সংস্থা, ইউনিভার্সিটি রিসার্চ কোম্পানি বাংলাদেশের প্রতিনিধি ও সভাপতি ড্রিম ল্যান্ড, ম্যানেজিং ডিরেক্টর হোটেল ইন্টারন্যাশনাল কুয়াকাটা হায়দার আলী মিয়া প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন,আন্না’স মেকওভার এন্ড স্কুল অফ বিউটিফিকেশন এর কোর্স এডমিন সাগর সিদ্দিকী।
অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল Certificate ceremony, award giving, dance performance,fashion cat wok…